অবশেষে সুশান্তকে নিয়ে মুখ খুললেন হতভাগ্য পিতা

প্রকাশ: ২০২০-০৬-২৮ ০৮:৩৯:৩৫

উখিয়া টাইমস ডেস্ক::

একমাত্র ছেলের মৃত্যু শোক তাঁকে যেন পাথর করে দিয়েছিল । এ কদিন শুধুই ছেলের ছবিটার সামনে বসে চোখের পানি ফেলে গিয়েছেন তিনি । আবার নিজের সব দায়িত্ব-কর্তব্য পালন করতেও ভোলেননি । আর হতভাগ্য পিতা হয়তো নিজের মনের মধ্যেও সেই উত্তর খুঁজে গিয়েছেন নিরন্তর, কেন এমন করল ছেলেটা?

সুশান্তের মৃত্যুর ১২ দিন কেটে গেছে । তাঁর আত্মার শান্তি কামনায় রীতি মেনে সব শ্রাদ্ধশান্তিও সমাপ্ত । সুশান্তের পটনার বাড়িতেই আয়োজন করা হয়েছিল তাঁর স্মরণসভার । সেখানেও ছেলের ছবির সামনে স্থির হয়ে বসে থাকতে দেখা গিয়েছিল অবসরপ্রাপ্ত সরকারি কর্মী কে কে সিংকে । অবশেষে নীরবতা ভাঙলেন সুশান্ত সিং রাজপুতের বাবা ।

এদিন সুশান্তের মৃত্যু, প্রেম, সম্পর্ক নিয়ে তাঁকে প্রশ্ন করা হলে অঙ্কিতার প্রসঙ্গ উঠে আসে তাঁর কথায় । তিনি স্পষ্টই জানান, অঙ্কিতা পাটনার বাড়িতেও এসেছিলেন । তাঁর সঙ্গেই সুশান্তের বিয়ে হওয়ার কথা ছিল ২০১৬-র শেষ দিকে। কিন্তু ওই বছরের শুরুতেই তাঁদের ছয় বছরের সম্পর্ক শেষ হয়ে যায় । কিন্তু কেন এই সম্পর্ক পূর্ণতা পেল না, কেনই বা অঙ্কিতার সঙ্গে বিচ্ছেদ করলেন নায়ক ? এর উত্তরে কে কে সিং বলেন, ‘ইয়ে তো সংযোগ হ্যায় । যো হোনা হোতা হ্যায় ও হোতা হ্যায় ।’

সম্প্রতি কি তাঁদের মধ্যে বিয়ে নিয়ে কোনো কথা হয়েছিল ? সুশান্তের বাবা জানান, হয়েছিল । রিয়াকে তিনি চেনেন না । তবে সুশান্ত বলেছিলেন, এখন করোনার কারণে বিয়ে করা যাবে না । তারপর একটা ছবি হাতে আছে । সেটা হয়ে গেলে ফেব্রুয়ারি-মার্চ নাগাদ দেখা যাবে । এটাই ছিল সুশান্তের সঙ্গে তাঁর বাবার শেষ কথোপকথন ।

ট্যাগ :