উখিয়ায় টমটম চালক মাহবুব হত্যার আসামি আটক

প্রকাশ: ২০২০-০১-২১ ০৭:৪৫:০৮

টাইম রিপোর্টঃ

উখিয়ার আলোচিত টমটম চালক মাহবুব হত্যা মামলার অন্যতম আসামী সাইফুলকে গ্রেফতার করেছে উখিয়া থানা পুলিশ। উখিয়া থানার ওসি আবুল মনসুর সিবিএন-কে এ তথ্য নিশ্চিত করেছেন।

রবিবার ১৯ জানুয়ারি বিকালে উখিয়া থানার এসআই নুরুল হকের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে পশ্চিম দরগাহবিল গ্রামে অভিযান চালিয়ে সাইফুল ইসলামকে গ্রেফতার করতে সক্ষম হন।

পুলিশের জিজ্ঞাসাবাদে সাইফুল জানিয়েছে, তুচ্ছ ঘটনায় ক্ষীপ্ত হয়ে রাজাপালং ইউনিয়নের দরগাহবিল গ্রামের টমটম চালক মাহবুবকে প্রথমে কিলঘুষি ও পরে গলায় ফাঁস লাগিয়ে হত্যা করা হয়। হত্যা করার পর মাহবুবের লাশ পাশ্ববর্তী মাঠে ফেলে পালিয়ে যায় হত্যাকারীরা।

এ হত্যাকান্ডে অন্যান্য জড়িত অন্যান্যদের নামও প্রকাশ করে পুলিশ ও আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে ধৃত সাইফুল।

উল্লখ্য, উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের পূর্ব দরগাহবিল গ্রামের গুরা মিয়ার ছেলে টমটম চালক মাহবুব আলমকে গত বছরের ৩০ নভেম্বর রাতে সন্ত্রাসীরা গলাটিপে শ্বাসরুদ্ধ করে হত্যা করে। হত্যাকাণ্ডের পরের দিন নিহত মাহবুব আলমের মা রাবেয়া বেগম বাদী হয়ে সাতজনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা করেন।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে উখিয়া থানার ওসি আবুল মনসুর জানান, হত্যাকান্ডের কথা ধৃত সাইফুল স্বীকার করেছে এবং আদালতে জবানবন্দী দিয়েছে। সাইফুলোর স্বীকারোক্তি মতে, যারা হত্যাকান্ডে জড়িত তাদেরকে দ্রুত গ্রেফতার করার জন্য চেষ্টা চলছে।

ট্যাগ :