কুতুপালং ক্যাম্পে সন্ত্রাসীদের হাতে এক রোহিঙ্গা খুন, আটক দুইজনকে ছেড়ে দিল থানা পুলিশ

প্রকাশ: ২০২০-০৭-৩০ ২১:০০:৩৬

উখিয়া প্রতিনিধিঃ

উখিয়ার কুতুপালং ক্যাম্পে সক্রিয় রোহিঙ্গা সশস্ত্র সন্ত্রাসীদের হাতে খুন হয়েছে রহিমুল্লাহ (৪০) নামের অপর রোহিঙ্গা। বৃহস্পতিবার ভোরে তাকে মৃত অবস্হায় উদ্বার করে পুলিশ। এ  ঘটনায় জড়িত সন্দেহে  আবদুল হামিদ (১৯) ও কামাল হোসেন (২৫) নামের দুই রোহিঙ্গাকে ক্যাম্প পুলিশ আটক করে থানায় দিলেও উখিয়া থানা পুলিশ কয়েক ঘন্টা পর তাদের ছেড়ে দেয়ায় রোহিঙ্গাদের মধ্যে হতাশা বিরাজ করছে ।

কুতুপালং মধূরছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই মোবারক জানান, বুধবার বিকেল সাড়ে তিনটার দিকে কুতুপালং বাজার থেকে গরু কিনে ৪ নং ক্যাম্পে ফেরার পথে মুখোশ পরা সন্ত্রাসীরা দিনে দুপুরে তাকে অপহরণ করে নিয়ে যায়। গতকাল বৃহস্পতিবার ভোরে কুতুপালং -১ ও ৩ নং ক্যাম্পের মাঝে প্রবাহিত মধূরছড়া খাল পাড় থেকে নিহতের লাশ উদ্বার করা হয়।

উখিয়া থানার ওসি মর্জিনা আক্তার বলেন, যে দুইজনকে আটক করে থানায় আনা হয়েছিল আসলে তারা অপহরণ ও খুনের ঘটনার সাথে সম্পৃক্ত না। এরপরও তাদের জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেয়ার কথা স্বীকার করে তিনি বলেন এ ঘটনায় এখনো কেউ কোন অভিযোগ দেয়নি।
ময়না তদন্ত শেষে সন্ধ্যায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। সন্ত্রাসীরা থানা থেকে ছাড়া পেয়ে ফের ক্যাম্পে গিয়ে হাকাবকা করায় সাধারণ রোহিঙ্গাদের মাঝে হতাশা দেখা দিয়েছে বলে জানা গেছে।

ট্যাগ :