ক্যাম্প পুলিশ ও র্যাবের অভিযানে ২৭ হাজার ইয়াবা নিয়ে ২ রোহিঙ্গাসহ আটক -৪

প্রকাশ: ২০২০-০৩-২০ ২২:১১:১৫

উখিয়া টাইম রিপোর্টঃ

উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে দায়িত্বরত পুলিশ ১০ হাজার ও র্যাব – ১৫ সদস্যদের পৃথক অভিযানে ১৭ হাজার ইয়াবা ট্যাবলেটসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে। আটক তিনজনের মধ্যে দুইজন রোহিঙ্গা রয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিরোধ আইনে মামলা দিয়ে সংশ্লিষ্ট থানায় সোপর্দ করা হয়েছে।

উখিয়ার কুতুপালং মেগা রোহিঙ্গা ক্যাম্পের ১ নং  মধুরছড়া পুলিশ ক্যাম্পের এসআই মোবারক হোসেন জানান, গতকাল শুক্রবার ভোর ৪ টার দিকে ১০ হাজার পিস ইয়াবাসহ এক রোহিঙ্গা কিশোরকে আটক করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে কুতুপালং -১ নং / ইষ্ট ক্যাম্পে সি ব্লক থেকে উক্ত ব্লকের কবির রোহিঙ্গা কবির আহমদের ছেলে এনামুল হাসান(১৯) কে প্রায় ৫০ লক্ষ টাকা মূল্যের এ ইয়াবা সহ আটক করা হয়েছে।

অন্যদিকে র্যাব – ১৫ এর অভিযানিক টিমের সদস্যরা গতকাল শুক্রবার সকাল সাড়ে ৯ টার দিকে কক্সবাজার – টেকনাফ সড়কের হোয়াইক্যং এলাকা থেকে ৯ হাজার ইয়াবাসহ এক রোহিঙ্গাকে আটক করা হয়েছে।  টেকনাফের হোয়াইক্যং বাজারের দক্ষিণে ব্রিজের পাশে ইয়াবা বিক্রির অপেক্ষা কালে লেদা রোহিঙ্গা ক্যাম্পের জিয়াবুল হকের ছেলে মোঃ যুবায়ের(২৩) কে এসব ইয়াবা নিয়ে আটক করা হয়।

এদিকে র্যাব -১৫ এর অপর অভিযানিক দলের সদস্যরা কক্সবাজার সদরের পিএমখালী ইউনিয়নের ছনখোলা মালিপাড়া থেকে ৮ হাজার ইয়াবা সহ দুই জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। স্হানীয় নাছির জমিদারের প্লটের কেয়ার টেকার মর্জিনা বেগমের ঘরে ইয়াবা ক্রয় বিক্রয়ের সংবাদের ভিত্তিতে অভিযান চালানো বৃহস্পতিবার বিকেল ৫ টার দিকে।

এসময় অন্যান্যরা পালিয়ে গেলেও মর্জিনার ছেলে মোঃ ইয়াসিন (২০) ও উখিয়ার বালুখালী -২ নং ক্যাম্পের ২ নং ব্লকের সৈয়দুল আমিনের স্ত্রী ইয়াছমিন আক্তার (২৩) কে আটক করা হয়েছে।আটক ইয়াবা ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিরোধক আইনে মামলা দিয়ে সংশ্লিষ্ট থানায় সোপর্দ করা হয়েছে বলে র্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

ট্যাগ :