চট্টগ্রামে বাসচাপায় উখিয়ার এসআইর এহসানের অকাল মৃত্যু

প্রকাশ: ২০২০-০৭-৩০ ১৯:৪১:১৫

টাইমস রিপোর্টঃ

চট্টগ্রামে নগরীর মেরিনার্স সড়কের লইট্টাঘাটা এলাকায় বাসচাপায় পুলিশের এক উপ-পরিদর্শক (এসআই) মারা গেছেন। নিহত মোঃ এহসান (২৭) চট্টগ্রাম জেলা পুলিশের শিক্ষানবিশ উপ-পরিদর্শক (পিএসআই) হিসেবে আদালতে কর্মরত ছিলেন।

বৃহস্পতিবার সকালে এই দুর্ঘটনা ঘটে বলে পুলিশ জানায়।নিহত পিএসআই মোঃ এহসান উখিয়ার হলদিয়া পালং ইউনিয়নের প্রবাসী আবুল কালামের ছেলে। তা অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। সে সম্প্রতি পুলিশে নিয়োগপ্রাপ্ত হয়ে প্রশিক্ষণ শেষে চট্রগ্রাম সিটির কোতোয়ালী থানায় শিক্ষানবীশ এসআই হিসেবে যোগদান করেন।

এহসানকে চাপা বাস ও চালক দিদারুল আলমকে (৫০) আটক করা হয়েছে বলে জানিয়েছেন কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসিন গনমাধ্যম বলেন, সকাল সাড়ে ১১টার দিকে বাকলিয়ার বাসা থেকে মোটর সাইকেলে করে আদালতে যাওয়ার পথে দুর্ঘটনার শিকার হন মোঃ এহসান।

পুলিশ জানায়, মেরিনার্স সড়কের লইট্টাঘাটা ব্রিজের উপর পটিয়া থেকে চট্টগ্রামে আসা এস আলম সার্ভিসের একটি বাস পেছন থেকে এহসানের মোটর সাইকেলে পেছন থেকে ধাক্কা দেয়। মাটিতে পড়ে গেলে বাসের চাকা তার মাথার ওপর উঠে গেলে ঘটনাস্থলে তিনি মারা যান।

নগরীতে দিনের বেলায় বড় বাস প্রবেশ নিষেধ থাকলে পটিয়া-চট্টগ্রাম এই রুটের বাসের কাউন্টার তৈরি করা হয়েছে নগরীর সিনেমা প্যালেস এলাকায়। এ বছরের ১ জানুয়ারি থেকে শিল্প প্রতিষ্ঠান এস আলম গ্রুপ বাস সার্ভিসটি চালু করে।

ট্যাগ :